fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রধানমন্ত্রী কেন কোয়ারেন্টাইনে যাবেন না?‌ প্রশ্ন শিবসেনার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস। এদিকে, ৫ আগস্ট রাম মন্দিরের ঐতিহাসিক ভূমিপুজোয় প্রধান অতিথি হিসেবে ছিলেন মোদি। দু’‌জনেই একই মঞ্চে ছিলেন। এমনকী হাতও ধরেছিলেন। আর এবার এই বিষয় নিয়েই তাঁকে কটাক্ষ করল শিব সেনা।

দলের মুখপত্র ‘‌সামনা’–তে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে প্রশ্ন রাখা হল, এবার কি তিনি নিজে কোয়ারেন্টাইনে যাবেন?‌ কারণ রাম মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস করোনা পজিটিভ হয়েছেন এবং প্রধানমন্ত্রী তাঁর সংস্পর্শে এসেছিলেন। ‌ সামনা–তে লেখা হয়েছে, ‘‌‘গত ৫ আগস্ট ‌রাম মন্দিরের ভূমিপুজোর দিন মহন্ত নিত্য দাস মঞ্চে ছিলেন। ওই সময় তাঁর মুখে কোনওরকম মাস্কও ছিল না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং আরএসএস প্রধান মোহন ভাগবতও। এমনকী মোদি নিত্যগোপাল দাসের হাতও ধরেছিলেন। তাহলে কী তিনি নিজে কোয়ারেন্টাইনে যাবেন না?‌’‌’‌ আরও বলা হয়, ‘‌‘‌দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় আক্রান্ত। সবে সেরে উঠেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই পরিস্থিতিতে মন্ত্রী, সাংসদ থেকে শুরু করে সংসদের সমস্ত সদস্য যে কোনও সময় এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন।’‌’

                আরও পড়ুন: যাত্রী সুবিধার্থে মেট্রোর নয়া অ্যাপ… থাকছে একাধিক তথ্য

উল্লেখ্য, দেশে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। স্বাধীনতা দিবসের পরদিনই ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছিলেন সাড়ে ৬৩ হাজার। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তের সংস্পর্শে এলেই তাঁকে পাঠানো উচিত কোয়ারেন্টাইনে। আর সেই প্রেক্ষিতেই শিব সেনার এই বক্তব্য।

 

Related Articles

Back to top button
Close