fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে মদের দোকানে ডাকাতি, গ্রেফতার ৫

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: গত ৩১ আগস্ট রাত আড়াইটে নাগাদ আসানসোল দক্ষিণ থানার ডামরা এলাকায় একটি মদের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছিল। দোকানের কর্মচারীদের হাত ও পা বেঁধে নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা ও মদের বোতল ভর্তি ১১টি বাক্স নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এই ঘটনার কথা জানিয়ে দোকান মালিক একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের তদন্ত করতে নেমে আসানসোল দক্ষিণ থানার পুলিশ বৃহস্পতিবার রাতে পাঁচজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৫  বাক্স ভর্তি মদের বোতল ও বেশ কিছু টাকা  পাওয়া গিয়েছে বলে আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) সায়ক দাস জানান।

তিনি আরও বলেন, গ্রেফতার হওয়া পাঁচ জনকেই শুক্রবার আসানসোল আদালতে পাঠিয়ে পুলিশের তরফে টিআই প্যারেডের অনুমতি চাওয়া হয়েছিল। আদালতের বিচারক সেই অনুমতি দেওয়ার পাশাপাশি পাঁচজনের জামিন নাকচ করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। শনিবার বা রবিবার আসানসোল জেলের মধ্যেই তাদের টিআই প্যারেড হওয়ার কথা বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, আসানসোল দক্ষিণ থানা এলাকায় আরও একটি মদের দোকানে চুরির ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় দুষ্কৃতী ধরা পড়েছিল, তবে লক ডাউনের সময় আসানসোলে অন্ততঃ আটটি মদের দোকানে চুরির ঘটনা ঘটেছে বলে আবগারি দফতর সূত্রে খবর। আগে এতো কম সময়ের মধ্যে একসঙ্গে এতগুলো মদের দোকান চুরি বা ডাকাতির ঘটনা ঘটেনি বলে আবগারি দফতর জানিয়েছে।

Related Articles

Back to top button
Close