fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লক্ষাধিক টাকার ব্রাউন সুগার সহ গ্রেফতার ১

মিল্টন পাল, মালদা: পাঁচ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে আড়াইশো গ্রাম ব্রাউন সুগার। মালদার মোথাবাড়ি থানার বিরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ধৃত মাদক কারবারিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের পুলিশ হেফাজতে নিয়েছে পুলিশ।

[আরও পড়ুন- আমফান দুর্নীতির প্রতিবাদে পঞ্চায়েত সদস্যকে ঘেরাও করে বিক্ষোভ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ধৃত মাদক কারবারির নাম সাবন সাহা(২৮)। বাড়ি কালিয়াচক থানার আলিনগর এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে মোথাবাড়ি থানার পুলিশ বিরামপুর এলাকায় অভিযান চালায়। সেখানে ওই মাদক কারবারিকে ব্রাউন সুগার সহ হাতেনাতে ধরে ফেলে পুলিশ। এই ব্রাউনসুগার গুলি শিলিগুড়িতে পাচার করার পরিকল্পনা ছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

উল্লেখ্য,  মালদা জেলার ভারত বাংলাদেশ সীমান্ত এলাকায় ২০১৫-১৬ সালে প্রচুর আফিম চাষ হয়েছিল। সেই আফিম বিভিন্ন জায়গায় মজুত করে ব্রাউন সুগার তৈরী হয়। এই ব্রাউন সুগার পাচার রুখতে জেলা পুলিশ ইতিমধ্যে শুরু করেছে ধর পাকড়। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে। এদিনও অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে পুলিশ হেফাজতে নিয়ে মুল পান্ডার খোঁজ শুরু হয়েছে।

 

Related Articles

Back to top button
Close