fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মিছিলে যাওয়ার অপরাধে আক্রান্ত মহিলা

গোপাল রায়, আরামবাগ: মিছিলে যাওয়ার অপরাধে এক মহিলাকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আহত মহিলা আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে আরামবাগের বাতানাল এলাকায়। এই ঘর মারধরের ঘটনায় বিজেপির পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। জানা গেছে, তৃণমূলের ঘোষিত মিছিল কর্মসূচি ছিল সোমবার আর সেই তৃণমূলের মিছিলে ওই এলাকার মহিলা কর্মী সেবিকা পাত্র মিছিলে হাঁটেন।

অভিযোগ মঙ্গলবার বেশকিছু বিজেপির লোকজন ওই মহিলার উপর চড়াও হয়। এরপর ওই মহিলাকে মারধরও করা হয় বলে অভিযোগ তুলেছে তৃণমূল। আহত ওই মহিলাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। মঙ্গলবার দুপুরে ওই আহত মহিলাকে হাসপাতালে দেখতে যান আরামবাগ ব্লক সভাপতি কমল কুশারী। এই মারধরের ঘটনা সবটাই অস্বীকার করেছে বিজেপি। আরামবাগ তৃণমূলের ব্লক সভাপতি কমল কুশারী জানান, ওই মহিলা আগে সিপিএম করতো সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করে।

আরও পড়ুন: আমফান ত্রাণ দুর্নীতি কাণ্ডে সাসপেণ্ড ২৫ জন তৃণমূল নেতা

গতকাল মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত একটি মিছিলের কর্মসূচি ছিল। আর সেই মিছিলে আমাদের মহিলা কর্মী যোগদান করেছিল। ওই মহিলাকে বিজেপির লোকজন তাকে ব্যাপক মারধর করে। এখনই মহিলাকে আরামবাগ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই পর্যায়ে ব্যবস্থা নেবে প্রশাসন নেবে বলে জানান। বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, এইরকম কোন মারধরের ঘটনা ঘটেনি। এর সাথে বিজেপির কেউই যুক্ত নেই। তৃণমূল বিজেপিকে বদনাম করার জন্যই এইরকম ঘটনা ঘটাচ্ছে।

Related Articles

Back to top button
Close