fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মাতলা ব্রিজের কাছ থেকে মহিলার মৃতদেহ উদ্ধার, আটক ২

জেলা প্রতিনিধি, বারুইপুর: মহিলার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল ক্যানিংয়ে। নিহতের নাম রিম্পা শেখ। বাড়ি জীবনতলা থানার ঢুরি এলাকায়।এই ঘটনায় দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার মাতলাব্রিজ সংলগ্ন শ্যামাকলোনী এলাকায়। এদিন সকালে সাধারণ পথযাত্রীরা মাতলাব্রিজ সংলগ্ন রাস্তার পাশে এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ পড়ে থাকতে দেখেন।বছর ত্রিশ বয়সের এই মহিলাকে দেখতে রাস্তার পাশে ভীড় জমে যায়। স্থানীয় মানুষজন ক্যানিং থানায় খবর দেয়। খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ মহিলার কে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।তবে পুলিশের প্রাথমিক অনুমান মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়ে থাকতে পারে। ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন:ছিটকে এল জল! ‘Live’ স্ক্রিনে চিৎকার Global News রিপোর্টারের

এলাকায় রয়েছে চাঞ্চল্য। অন্যদিকে এলাকার সাধারণ মানুষের দাবি এই মাতলাব্রিজ সংলগ্ন এলাকায় প্রতিনিয়ত দুষ্কৃতীদের আনাগোনা বেড়েই চলেছে। তারপর ব্রিজ সংলগ্ন এলাকায় প্রতিদিন গভীর রাত পর্যন্ত মদের আসর বসে।ফলে প্রতিনিয়ত বহিরাগত দুষ্কৃতীদের আনাগোনা বেড়ে চলায় এমন ধরনের ঘটনা ঘটেছে।

Related Articles

Back to top button
Close