fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁথি শহরের দিনে দুপুরে মহিলার সোনার হার ছিনতাই, গ্রেফতার যুবক

মিলন পন্ডা, কাঁথি: দিনে দুপুরে কাঁথি শহরের এক মহিলার সোনার হার ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। অবশেষে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ। কাঁথি থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক তপন কুমার বারিক, পুলিশি জিজ্ঞাসাবাদে জানায় অভিযুক্ত যুবকের বাড়ি জুনপুট উপকূল থানার দক্ষিণ আদাবেড়িয়া এলাকায়। অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল পাঁচটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানা এলাকায় আল্পনা মাইতি নামে এক মহিলা কাঁথিতে আসেন। কাঁথি থেকে টোটোতে করে বাড়ি ফেরার জন্য রওনা দেয় ওই মহিলা। ওই টোটোতে যাত্রী সেজে ওঠে ছিনতাইকারী যুবক তপন বলে অভিযোগ। কিছুটা যাওয়ার পর ওই মহিলার গলায় সোনার হার ছিনতাই করে চম্পট দেয় তপন বলে অভিযোগ। তারপরই ওই মহিলা কাঁথি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ দ্রুত তদন্তে নামে। গোটা শহরের নাকা চেকিং শুরু করে কাঁথি থানার পুলিশ। পরে ওই যুবককে কাঁথি শহর থেকে গ্রেফতার করে। চুরি যাওয়া সোনার হার উদ্ধার হয়েছে বলে বিশেষ সূত্রে জানা গিয়েছে।

কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন ঘটনার তদন্তে নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তদন্তের কারণে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। অন্য কোন চুরির ঘটনা সঙ্গে যুক্ত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close