fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় কর্মীর মৃত্যুর প্রতিবাদে বেলঘরিয়ায় মহিলা মোর্চার বিক্ষোভ, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি 

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার বেলঘরিয়া বিটি রোডের উপর বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল ওই এলাকায় । সোমবার উত্তরবঙ্গে বিজেপির বিক্ষোভ সমাবেশে এক কর্মীরা মৃত্যু হয় । সেই ঘটনায় বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে ওই বিজেপি কর্মীর । ওই বিজেপি কর্মীর মৃত্যুতে মঙ্গলবার বিজেপির মহিলা মোর্চার সদস্যরা বেলঘরিয়া এলাকায় অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে । মঙ্গলবার দুপুরে বিজেপির মহিলা মোর্চার সদস্যরা প্রকাশ্যে বিটি রোডের উপর রাস্তায় বসে পড়ে পথ অবরোধ শুরু করে ।
বিজেপির মহিলা মোর্চার সদস্যদের অবরোধের জেরে ব্যস্ততম বিটি রোডে যানজটের সৃষ্টি হয় । উত্তরবঙ্গে সোমবার যে বিজেপি কর্মীর মৃত্যু হয়, সেই ঘটনা নিয়ে এদিন বেলঘরিয়ায় পথে নামে বিজেপির মহিলা মোর্চার কর্মীরা । তারা প্রথমে এল নাইন বাস স্ট্যান্ডের কাছে পথ অবরোধ করলে অবরোধ তুলতে যায় বেলঘরিয়া থানার মহিলা পুলিশ কর্মীরা । তখনই পুলিশের সঙ্গে বিজেপির মহিলা মোর্চার সদস্যদের প্রথমে বচসা ও পরে ধস্তাধস্তি শুরু হয় । বিটি রোড থেকে বেলঘরিয়া থানার মহিলা পুলিশ কর্মীরা বিজেপির মোট ২০ জন সদস্যকে আটক করে থানায় নিয়ে যায় ।
তাদের ছাড়ানোর দাবিতে ফের বেলঘরিয়া থানার সামনে বসে পড়ে মহিলা মোর্চার অন্যান্য সদস্যরা । দীর্ঘক্ষণ ধরে চলে বিজেপির মহিলা মোর্চার সদস্যদের বিক্ষোভ । মহিলা মোর্চার বিক্ষোভের জেরে মঙ্গলবার দুপুরে বেশ কিছুক্ষন যানজটের সৃষ্টি হয় বেলঘরিয়া বিটি রোডে । বিক্ষোভকারীরা বলেন, তৃণমূল পুলিশকে দিয়ে নিরীহ বিজেপি কর্মীদের উপর অত্যাচার করছে । আমাদের মহিলাদের মারধর করেছে । লাঠিচার্জ করেছে । আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে আন্দোলন করছিলাম । কিন্তু ওরা আমাদের আন্দোলন থামাতে আমাদের উপর শারীরিক অত্যাচার করল ।” বেলঘরিয়া থানার পুলিশ পরে আটক মহিলা মোর্চার সদস্যদের মুক্তি দিলে পরিস্থিতি শান্ত হয়।

Related Articles

Back to top button
Close