fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পথশ্রী অভিযান কর্মসূচির আওতায় হাঁসখালি ব্লকে দূর্বার গতিতে কাজ এগিয়ে চলছে: সভাপতি মুনমুন বিশ্বাস

শ্যামলকান্তি বিশ্বাস, হাঁসখালি: ত্রিস্তর পঞ্চায়েতী রাজ ব্যবস্থাপনায় গ্ৰাম বাংলার সার্বিক উন্নয়নের ক্ষেত্রে পরিষেবা প্রদানে রাজ্য সরকারের ইতিবাচক ভূমিকা সর্বভারতীয় স্তরে স্বীকৃতি পেয়েছে। গ্ৰাম-বাংলার সার্বিক উন্নয়নে নবতর সংযোজন পথসাথী প্রকল্প। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্ক প্রসূত ভাবনা থেকে আবিষ্কৃত এই কর্মসূচি রূপায়ণে মা মাটি  মানুষের সরকার রাজ্যব্যাপী ঝাঁপিয়ে পড়েছে। ইতিমধ্যেই ত্রিস্তর পঞ্চায়েতী রাজ  ব্যবস্থাপনার মধ্য দিয়ে, পঞ্চায়েত প্রধান সহ মেম্বার থেকে শুরু করে পঞ্চায়েত সমিতির সভাপতি, কর্মাধ্যক্ষ,জেলা পরিষদ সদস্য-সদস্যা থেকে শুরু করে সভাধিপতি, বিধায়ক, সাংসদেরা রীতিমতো মাঠে নেমে পড়েছে। শুরু হয়েছে ব্যাপক প্রচারাভিযান। পিছিয়ে নেই হাঁসখালি পঞ্চায়েত সমিতি।

আরও পড়ুন:রাজ্যে বায়ুসেনা ঘাঁটির কাছে জাতীয় সড়কে এবার সরাসরি নামবে যুদ্ধ বিমান! ভারতীয় বায়ুসেনার যৌথ উদ্যোগে শুরু কাজ

সভাপতি মুনমুন বিশ্বাসের সুযোগ্য নেতৃত্বে শুরু হয়েছে ব্যাপক কর্মাভিযান। প্রতিদিনই বিভিন্ন প্রকল্প উদ্বোধনে, আধিকারিকদের সঙ্গে নিয়ে সভাপতি মুনমুন বিশ্বাস পৌঁছে যাচ্ছেন প্রকল্প উদ্বোধনে। ইতিমধ্যেই বগুলা ২ নং গ্ৰাম পঞ্চায়েত একাধিক প্রকল্প উদ্বোধন সহ বাস্তবায়নের মধ্য দিয়ে তার উন্নয়নের বিজয় রথ এগিয়ে নিয়ে চলেছে। স্থানীয় বিধায়ক সমীর কুমার পোদ্দারের উপস্থিতিতে বগুলা-আড়ংঘাটা জনবহুল কিন্তু দীর্ঘ দিন চলাচলের অযোগ্য হয়ে থাকা দূর্বিসহ রাস্তার সংস্কার সহ পূনঃ নির্মাণে মনোনিবেশ সহ উদ্দোগ নেওয়ায় খুশি সংশ্লিষ্ট এলাকার জনগন। জনবহুল সাহাপুর-মদনা রাস্তা নির্মাণ উপলক্ষে আনুষ্ঠানিক উদ্বোধন এখন শুধু সময়ের অপেক্ষা, সাহাপুর দক্ষিণ পাড়া থেকে সাহাপুর উত্তর পাড়াগামী রাস্তার সংস্কার সহ পূনঃনির্মাণ, মুড়াগাছা থেকে কুঠিপাড়া হয়ে বগুলা রেলওয়ে স্টেশন পর্যন্ত রাস্তার সংস্কারের প্রস্তুতিতে ইতিবাচক ভূমিকা, আজ জ্বলন্ত উদাহরণ হয়ে উঠেছে।

 

Related Articles

Back to top button
Close