fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আত্মনির্ভর ভারত গড়ার জন্য কর্মীদেরই মুখ্য ভূমিকা নিতে হবে: নবারুণ নায়েক

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: প্রধানমন্ত্রীর স্বপ্ন,ভারত হবে আত্মনির্ভর। এটাকে সামনে রেখেই ভারতীয় জনতা পার্টির কর্মীদের মধ্যে চলছে প্রধানমন্ত্রীর কথার বাস্তবসম্মত দিকটিকে সামনে আনার নানা কর্মসূচি। সেই প্রক্রিয়াটি শুরু হয়ে গেছে ভারতবর্ষজুড়ে।

অনেক আগেই এই কর্মসূচী বিভিন্ন স্থানে শেষ হলেও বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলার পূর্ব পাঁশকুড়া বিধানসভার প্রশিক্ষণ পর্ব শেষ হলো। এই ভারত গড়ার লক্ষ্যে কর্মীদের ঐক্যবদ্ধ প্রয়াসকে আরো বেশি করে সাধারণ মানুষের মধ্যে তুলে ধরার আহ্বান জানালেন যৌথভাবে ভারতীয় জনতা পার্টির রাজ্য রাজ্য সম্পাদক ও পূর্ব জেলার সভাপতি অরুণ হালদার ও নবারুণ নায়েক।

পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি বিধানসভায় মধ্যে বৃহস্পতিবার পূর্ব পাঁশকুড়া বিধানসভার আনুষ্ঠানিক সূচনা করে রাজ্য ও জেলার নেতৃত্ব রা বার্তা দিলেন সর্বভারতীয় দলের নির্দেশক্রমে যে কর্মসূচি তা পালন করার জন্য কর্মীদের এগিয়ে আসতে হবে। সামনে কঠিন লড়াই,লড়াইয়ের আগে আমাদের কে প্রমাণ করে দিতে হবে প্রধানমন্ত্রীর যে স্বপ্ন সেই স্বপ্ন বাস্তব রূপ নেবে কাজের মধ্য দিয়েই।

দুই নেতা আরও বলেন, আমার পরিবার বিজেপি পরিবার বিজেপির প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযানে, বিধানসভা ভিত্তিক কর্মীরা সক্রিয় হলেই প্রতিটি জনসংখ্যার প্রায় এক তৃতীয়াংশ সদস্য সংগ্রহ লক্ষ্যমাত্রা পূরণ হবে। কর্মীদের মধ্যে অসহযোগিতার কোন খামতি না থাকে সেই দিকটিও সক্রিয় ভাবে লক্ষ্য রাখার কথা বলেন দুই নেতা। সামনে কঠিন লড়াই, ২১ সালের নির্বাচন আসছে। লড়াইয়ের মধ্যে সবাইকে থাকতে হবে। লড়াইয়ের মধ্য দিয়েই মানুষকে তার গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে হবে এই অঙ্গীকার আমাদেরকে নিতে হবে। লড়াইয়ের মধ্য থেকেই টিএমসি নামক দলটিকে ক্ষমতা থেকে সরিয়ে বাংলায় আবার নতুন করে সোনার বাংলার ভীত প্রতিষ্ঠা করব এই অঙ্গীকার নিয়েই এখন থেকেই প্রতিটি কর্মসূচির উপর সমানভাবে গুরুত্ব আরোপ করতে হবে। আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি শেখ সাদ্দাম হোসেন সহ ব্লক স্তরের অন্যান্য নেতৃত্বরা।

Related Articles

Back to top button
Close