fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে মহিলাদের হাতে ন্যাপকিন তুলে দিল দিনহাটার এক চিকিৎসক

নিজস্ব প্রতিনিধি দিনহাটা: ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে মহিলাদের হাতে ন্যাপকিন তুলে দিল দিনহাটার এক চিকিৎসক। মেয়েরা হল মায়ের জাত। মেয়েদেরকে সম্মান জানাতে বৃহস্পতিবার ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে তাদের হাতে এই ন্যাপকিন তুলে দিল চিকিৎসক অজয় মণ্ডল ও তার সহযোগীরা। এদিন চিকিৎসক ও তার সহযোগীরা দিনহাটা পুরসভা, দিনহাটা থানা ও দিনহাটা মহিলা থানায় গিয়ে স্থায়ী অস্থায়ী সকল মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন তুলে দেন। এদিন চিকিৎসক অজয় মণ্ডল ও তার সহযোগীরা দিনহাটা পুরসভা ও দিনহাটা থানা ও মহিলা থানায় গিয়ে মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন তুলে দেন। সেখানে উপস্থিত ছিলেন পুরসভার নোডাল অফিসার অসিত বল, মহিলা থানার ওসি সুকৃতি তামাং, পুরসভার কর্মীদের মৌমিতা ভট্টাচার্য, অভিষেক ঘোষ ছাড়াও চিকিৎসকের সহকর্মীদের আজিজুল হক, মনোজ দে, পার্থ চক্রবর্তী, অর্ঘ কমল সরকার সহ অন্যান্যরা।

চিকিৎসকরা জানান মেয়েরা হল মায়ের জাত। আর মা ছাড়া দুনিয়া অচল। কথায় আছে যার মা নেই দুনিয়ায় তার কেউ নেই। তাই তাদেরকে সম্মান ও শ্রদ্ধা জানাতে আজ এই দিনটিতে তিনি ও তার সহকর্মীরা পুরসভা ও দিনহাটা থানা ও মহিলা থানায় মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন তুলে দিয়ে নানাভাবে সচেতন করেন। এদিন চিকিৎসক ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে মহিলাদের হাতে ন্যাপকিন তুলে দিল দিনহাটার এক চিকিৎসক।

নিজস্ব প্রতিনিধি দিনহাটা: ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে মহিলাদের হাতে ন্যাপকিন তুলে দিল দিনহাটার এক চিকিৎসক। মেয়েরা হলো মায়ের জাত। মেয়েদেরকে সম্মান জানাতে বৃহস্পতিবার ওয়ার্ল্ড মেনস্ট্রুয়েশন হাইজিন দিবস উপলক্ষে তাদের হাতে এই নেপকিন তুলে দিল চিকিৎসক অজয় মণ্ডল ও তার সহযোগীরা। এদিন চিকিৎসক ও তার সহযোগীরা দিনহাটা পুরসভা, দিনহাটা থানা ও দিনহাটা মহিলা থানায় গিয়ে স্থায়ী অস্থায়ী সকল মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন তুলে দেন। এদিন চিকিৎসক অজয় মণ্ডল ও তার সহযোগীরা দিনহাটা পুরসভা ও দিনহাটা থানা ও মহিলা থানায় গিয়ে সেখানে মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন প্রদানকালে সেখানে উপস্থিত ছিলেন পুরসভার নোডাল অফিসার অসিত বল, মহিলা থানার ওসি সুকৃতি তামাং , পুরসভার কর্মীদের মৌমিতা ভট্টাচার্য, অভিষেক ঘোষ ছাড়াও চিকিৎসকের সহকর্মীদের আজিজুল হক, মনোজ দে, পার্থ চক্রবর্তী, অর্ঘ কমল সরকার সহ অন্যান্যরা।

চিকিৎসক জানান মেয়েরা হল মায়ের জাত। আর মা ছাড়া দুনিয়া অচল। কথায় আছে যার মা নেই দুনিয়ায় তার কেউ নেই। তাই তাদেরকে সম্মান ও শ্রদ্ধা জানাতে এই দিনটিতে তিনি ও তার সহকর্মীরা পুরসভা ও দিনহাটা থানা ও মহিলা থানায় মহিলা কর্মীদের হাতে এই ন্যাপকিন তুলে দিয়ে নানাভাবে সচেতন করেন।

এদিন চিকিৎসক অজয় মণ্ডল পুরসভার পাশাপাশি দিনহাটা থানায় গিয়ে মহিলাদের এই দিনটির গুরুত্ব নিয়ে নানাভাবে সচেতন করেন।

পুরসভার পাশাপাশি দিনহাটা থানায় গিয়ে মহিলাদের দিনটির গুরুত্ব নিয়ে নানাভাবে সচেতন করেন।

Related Articles

Back to top button
Close