fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহাযুদ্ধ ২১ : রাজ্যে প্রথম ভার্চুয়াল জনসভা বিজেপির

শ্যামল কান্তি বিশ্বাস : রাজ্যে প্রথম ভার্চুয়াল জনসভা। আয়োজনে ভারতীয় জনতা পার্টি, পশ্চিমবঙ্গ রাজ্য কমিটি। প্রধান বক্তা, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামী কাল সকাল ১১ টা থেকে শুরু হবে এই জনসভা। এ উপলক্ষে ইতিমধ্যেই দলীয় কর্মী সমর্থক সহ রাজ্যের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক সাড়া পরিলক্ষিত হচ্ছে। প্রযুক্তির ব্যবহারে এই সভা থেকে অমিত শাহের বার্তা লক্ষ লক্ষ মানুষের দরবারে পৌঁছে দিতে চায় বিজেপি। ফেসবুক ও ইউটিউব কে হাতিয়ার করে পশ্চিমবঙ্গে আগামী কাল অর্থাৎ ৯
তারিখে ই কেন আয়োজন এই মিটিং এর।

রাজনৈতিক বিশ্লেষক দের মতে, এরাজ্যে শাসক তৃনমূলের ৯ বৎসর পূর্তি উপলক্ষে, ৯ তারিখ কেই বেছে নিয়েছে বিজেপি। ৯ বছরের সরকার, রাজ্যের শাসনকার্য পরিচালনার ক্ষেত্রে চুরান্ত ভাবে ব্যর্থ। তারপর আবার করোনা এবং আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় লেজেগোবরে হয়ে চরম নাজেহাল, বিষয়টি জনমানসে তুলে ধরা জরুরী। দেশের বর্তমান প্রেক্ষাপটে প্রকাশ্য জমায়েত নিষিদ্ধ, কিন্তু হাতে সময় কম,ফলেরাজ্যে শাসকদল যেভাবে করোনা এবং আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবেলা সার্বিক ভাবে ব্যার্থ, ঘটনায়এখন ই উপযুক্ত সময় রুখে দাঁড়ানো সহ জনমত গড়ে তোলার। সার্বিক পরিস্থিতির উপর নজর রেখে পরিকল্পনা অনুযায়ী মাঠে নেমে পড়া এবং সেমতো ২১ এর লক্ষমাত্রাকে সামনে রেখেই এই ভাচ্যুয়াল জনসভার আয়োজন বলে রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত।

বিজেপির কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার এক সাক্ষাৎকারে জানালেন,অমিত শাহ জীর সভা উপলক্ষে রাজ্য ব্যাপী কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে, আমরা রাজ্যের সর্বস্তরের মানুষের মধ্যে যাতে অমিতজীর বার্তা পোঁছে দিতে পারি, সেব্যাপারে আমাদের গন সংগঠনগুলির সমস্ত শাখাই ভীষনভাবে তৎপর। কেন্দ্রীয় সরকারের জনহিতকর ধারাবাহিক সাফল্যের খতিয়ান তুলে ধরার পাশাপাশি রাজ্য সরকারের ৯ বছরের ৯ দফা ব্যার্থতা সম্বলিত ফিরিস্তি আলোচনায় প্রাধান্য পাবে।

Related Articles

Back to top button
Close