fbpx
দেশহেডলাইন

বিয়ের অনুষ্ঠান চলাকালীন কুঁয়োয় পড়ে মৃত্যু ১৩ জন মহিলার, শোকপ্রকাশ যোগী আদিত্যনাথের

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ বিয়ের অনুষ্ঠান এক নিমেষেই বদলে গেল শোকের আবহে। বড় কুঁয়ো বা ইদারায় পড়ে মৃত্যু হল ১৩ জন মহিলার। এই মর্মানিক ঘটনার সাক্ষী থাকল পূর্ব উত্তর প্রদেশের কুশিনগর জেলার একটি গ্রাম। বিয়ের অনুষ্ঠান চলাকালীন এই মর্মান্তিক পরিণতি হয়। মুহূর্তেই আনন্দের পরিবেশে হাহাকারের করুণ দৃশ্য ভেসে ওঠে। বৃহস্পতিবার সকালে কুশিনগর জেলা প্রশাসন সংবাদসংস্থা কে এই কথা জানিয়েছে। বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে। গোটা ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ।

প্রশাসনিক কর্তারা জানিয়েছেন, মহিলারা একটি কুয়োর ঢালাই স্ল্যাবের উপর বসে গল্প করছিলেন। সেই সময় আচমকাই দুর্ঘটনা ঘটে। টাল সামলাতে না পেরে তাঁরা পড়ে যায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে “ওভারলোডিংয়ের” কারণে স্ল্যাব ভেঙে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। সেই সময় বিয়ের অনুষ্ঠান চলছিল। অনেকেই ভিড় করেছিলেন। চলছিল নানা আচার অনুষ্ঠান। মাত্রারিক্ত ভিড়ের মধ্যে ওই ঢাকা কুয়োর ওপর বসে পড়েন মহিলারা। প্রত্যক্ষদর্শীদের কথায় খুব সম্ভবত ওই ঢাকা পাতকুঁয়োর কথা কারুর মাথাতেই আসেনি। ভিড়ের জন্য ওই স্ল্যাবের ওপর বসতে বা দাঁড়াতে যান মহিলারা। আচমকাই সেটা ভেঙে কুয়োর মধ্যে ঢুকে যায়। তবে এখনও পর্যন্ত ১৩ জন মহিলার মৃত্যুর খবর পাওয়া গেলেও মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর। কুশিনগরে নেবুয়া নওরঙ্গিয়া থানার নওরঙ্গিয়া স্কুল টোলায় একটি বাড়িতে বিয়ে হয়েছিল। এ সময় গ্রামের মহিলা ও কিশোরীরা বিয়ে বাড়ির পাশের কুয়োয় দাঁড়িয়ে ছিলেন। গায়ে হলুদের জন্য হলুদ বাটার কাজ চলছিল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Related Articles

Back to top button
Close