fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

মুক্তার আনসারিকে জেল মুক্ত না করা হলে আদিত্যনাথকে প্রাণে মেরে ফেলার হুমকি, গ্রেফতার অভিযুক্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মুক্তার আনসারিকে জেল থেকে না ছাড়া হলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। এবার হুমকি দেওয়া অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। লখনউ থেকে গ্রেফতার করা হয়েছে তাকে। পুলিশি জিজ্ঞাসাবাদের পর  নেশাগ্রস্থ হয়ে সীই মেসেজ করেছিল বলে জানিয়েছে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে এই হুমকি আসার পর সাইবার সেল বিভাগ তদন্তে নেমেছিল। জানা গিয়েছিল যে 9696755113 নম্বর থেকে মেসেজ পাঠানো হয়েছিল এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, অভিযুক্ত ওই যুবক হুমকি দিয়ে মেসেজ করেছিল। সেই মেসেজে বলা হয়েছিল যে, মউ থেকে ৫ বারের বিধায়ক মুক্তার আনসারিকে ২৪ ঘন্টার মধ্যে মুক্ত করতে হবে। মেসেজে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্পর্কে অশালীন ভাষার ব্যাবহার করা হয়েছিল।

[আরও পড়ুন- বন্ধু ইজরায়েল সঙ্গে একজোট হয়ে অস্ত্র তৈরি করছে মোদি সরকার]

এর আগেও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বেশ কয়েকবার প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল। এরপর থেকেই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়। এবছরের জুন মাসে উত্তরপ্রদেশ পুলিশের এমার্জেন্সি সার্ভিস নম্বর ১১২ তে একটি হুমকি ভরা মেসেজ পাঠানো হয়েছিল।

ওই মেসেজে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। ইউপি পুলিশ এই হুমকির তদন্তে নেমে মুম্বাই থেকে একজনকে গ্রেফতারও করেছিল।

 

 

Related Articles

Back to top button
Close