fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নবনির্মিত দোতলা পাকা বাড়ি তলিয়ে পুকুরে, উৎকন্ঠায় কোলাঘাট ব্লকের যোগীবেড় গ্রাম

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: নবনির্মিত এক দোতলা পাকা বাড়ি পুকুরে তলিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। প্রথম থেকে শেষ পর্যন্ত শয়ে শয়ে মানুষ প্রত্যক্ষ করল পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের যোগীবেড় গ্রামে। এই পাকা বাড়ির সঙ্গে একটি দোকান ঘরও তলিয়ে যায়। এই বাড়িটির আশেপাশে আরও বেশ কয়েকটি পাকা বাড়ি রয়েছে, বর্তমানে সেই ঘরের মালিকরা আতঙ্কগ্রস্ত।
ওই এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, বেশ কয়েক বছর আগে বাড়িটি তৈরি হয়েছিল। সদ্য বাড়ির মালিক দোতলা রূপ দেওয়ার জন্য বুধবার দোতলা ছাদের কাজ সম্পূর্ণ করে।

উল্লেখ্য, বাড়িটির সামনে একটি পুকুর ছিল সেই পুকুরের কিছুটা অংশ নিয়ে তৈরি করা হয়েছিল। সেই দিনই বিপত্তি শুরু হয়। সন্ধ্যা থেকে ধীরে ধীরে পুকুরের দিকে কাত হতে থাকে। রাত্রি এগারোটা নাগাদ বাড়িটির প্রায় এক-তৃতীয়াংশ জলে ডুবে যায়। জানা যায় বাড়িটি তৈরি করতে বেশ কয়েক লক্ষ টাকা ঘরের মালিকের খরচ হয়। কিন্তু প্রশ্ন বিভিন্ন দিক থেকে আসতে শুরু করেছে বাড়িটি তৈরি করার সময় অনুমোদনপত্র ছিল কিনা। সেই সঙ্গে কোনও ইঞ্জিনিয়ারের মতামত নেওয়া হয়েছিল কিনা। পুলশিটা গ্রাম পঞ্চায়েতের প্রধান গোবিন্দ মান্নাকে ধরা হলে তিনি বলেন সরকারি অনুমোদন আছে কিনা তা দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close