fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

‘তোমরা তো পুলিশ, সিটকে ভরসা করি না, সিবিআই তদন্ত চাইঃ’ নিহত আনিসের বাবা  

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ  আনিস খান হত্যারহস্য নয়া মোড়। সাসপেন্ড করা হল সাসপেন্ড হওয়া ৩ পুলিশকর্মীর নাম হোমগার্ড কাশীনাথ বেরা, এএসআই নির্মল দাস ও কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম। এই তিনজনই ঘটনার দিন আরটি ভ্যানের দায়িত্বে ছিলেন। কর্তব্যে গাফিলতি ও নিহতের পরিবারের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য এই সাসপেন্ড বলে জানা গেছে। আমতা থানার ওসি ও সেকেন্ড অফিসারকে জিজ্ঞাসাবাদের জন্য এদিন ভবানীভবনে তলব করা হয়।

এদিকে নিহত ছাত্রের বাড়িতে যায় সিটের সদস্যরা। তারা ঘটনাস্থল ঘুরে দেখে। যেখান থেকে আনিস খানকে ফেলে দেওয়া অভিযোগ উঠেছে, সেই জায়গা মেপে দেখা হয়। এদিকে সিট-এর তদন্ত করা নিয়ে ক্ষুব্ধ নিহত ছাত্রের বাবা সালেম খান। এদিন তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, আমি সিট-কে বিশ্বাস করি না। পুলিশ আমার ছেলেকে মেরেছে। সিট-তো পুলিশই। আমার সিট-এর ওপরে কোনও ভরসা নেই। সেই সঙ্গে আনিসের বাবা বলেন, সাসপেন্ড করে কিছু হবে না। খুনিকে ধরতে হবে। আমি মুখ্যমন্ত্রীর কথা অমান্য করব না। প্রয়োজনে আমি দিদিকে ফোন করে সিবিআই তদন্তের দাবি জানাব। কেন মুখ্যমন্ত্রী সিবিআই তদন্তের নির্দেশ দিচ্ছেন না, সেকথা বুঝতে পারছি না’।

মুখ্যমন্ত্রীর সঙ্গে আনিসের যোগাযোগ থাকার বক্তব্যও উড়িয়ে দেন আনিসে বাবা।

এদিকে গতকালই ক্যাবিনেট বৈঠক থেকে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, আনিসের সঙ্গে তার যোগাযোগ ছিল। এদিকে আজ সেই কথাই উড়িয়ে দিলেন আনিসের বাবা।

নিহত আনিসের ভাইঝি জানিয়েছেন, আনিসের মোবাইল আমরা পুলিশের হাতে তুলে দেব না।মামা অনেকবার পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছিল। কিন্তু তাকে সে নিরাপত্তা দেওয়া হয়নি। আমরা পুলিশকে বিশ্বাস করি না।

এদিন আনিসের বাবা সিটকে বয়ান দিতে অস্বীকার করেন।

Related Articles

Back to top button
Close