fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যের একাধিক দুর্নীতির অভিযোগে নবান্ন অভিযানের ডাক যুব মোর্চার সহ-সভাপতি তরুণ জ্যোতি তিওয়ারির

পরিমল দে, বসিরহাট: “এই রাজ্যে এসএসসি এবং টেট পরীক্ষা বন্ধ করে দিয়ে ৯টা বছর ছাত্রের জীবন থেকে কেড়ে নিয়েছে রাজ্য সরকার। এই সরকারের সব জায়গায় দুর্নীতি দেখা গেছে। আর দুর্নীতির জন্য বারবার হাইকোর্টে মামলা হয়েছে। মামলা হওয়ার জন্য রিক্রুট করা যাচ্ছে না বলে জানিয়ে দেয় রাজ্য সরকার। ভারতীয় জনতা পার্টির একটাই প্রশ্ন এই দুর্নীতি যদি না থাকত তাহলে হাইকোর্ট স্টে অর্ডার দিত না। আর সেই কারণে আগামী ৬ অক্টোবর চাকরির দাবিতে নবান্ন চলো কর্মসূচির ডাক দেওয়া হয়েছে”।

শনিবার বসিরহাটে এসে সাংবাদিক সম্মেলন করে নবান্ন অভিযানের কর্মসূচি সম্পর্কে পরিস্কার করলেন বিজেপির রাজ্য যুব মোর্চার সহ-সভাপতি তরুণ জ্যোতি তিওয়ারি। আনুমানিক ৫০ হাজার কর্মী সমর্থক নিয়ে ৬ অক্টোবর নবান্ন অভিযান কর্মসূচি পালন হবে বলে জানান তিনি। কর্মসূচি আটকাতে পুলিশ যদি বাধা দেয় তাহলে তার পাল্টা বিকল্প ব্যবস্থা করা হবে বলে এদিন বসিরহাট থেকে জানান যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি। সেই সঙ্গে রাজ্যে চাকরি বন্ধ থাকার পেছনে রাজ্য সরকারকে দায়ী করার পাশাপাশি আগামী দিনে বিজেপি সরকার রাজ্যে ক্ষমতায় আসলে চাকরির রুলস পরিবর্তন করা হবে বলে দাবি করেন তিনি। তিনি বলেন, “পরীক্ষার ক্ষেত্রে যে রুলসগুলো থাকে সেগুলোই দুর্নীতিতে ভর্তি। সেই দুর্নীতি মুক্ত করা ও রুলসগুলোকে স্টেট লাইনে নিয়ে আসাটাই বিজেপির প্রথম কাজ যার ফলে মানুষ রুলস-এ আটকে পড়বে না”।

আরও পড়ুন:বিশ্ব বাঁশ সংরক্ষণ দিবস উপলক্ষে বাঁশ দিয়ে তৈরি বিস্কুটের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

কেন্দ্র সরকারের চাকরির পরীক্ষার ক্ষেত্রে ইন্টারভিউ না নিয়ে লিখিত পরীক্ষার মাধ্যমে যেভাবে নিয়োগ করা হয় সেই পথেই হাঁটবে রাজ্য সরকার বলে এদিন বসিরহাট থেকে দাবি করেন তরুণ জ্যোতি তিওয়ারি। এদিনের সাংবাদিক সম্মেলনে তার সঙ্গে উপস্থিত ছিলেন বসিরহাটের জেলা সভাপতি বিজেপির তারক ঘোষ বসিরহাট জেলা সংগঠনের যুব মোর্চার সভাপতি পলাশ সরকার জেলার সহ-সভাপতি সুকল্যাণ বৈদ্য ও বিশ্বজিৎ দাস সহ জেলা নেতৃত্ব। এদিন বিকেলে বসিরহাট পায়েল মোড়ে একটি পথসভা করেন তিনি।

Related Articles

Back to top button
Close