fbpx
দেশহেডলাইন

অমৃতসরে গণধর্ষণের শিকার যুবতী, গ্রেফতার ২

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার অমৃতসরে গণধর্ষণের শিকার হলেন এক যুবতী। জানা গিয়েছে, পঁচিশ বছরের ওই যুবতীকে ছ’জন মিলে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। কয়েকদিন আগে গণধর্ষণের এই ঘটনাটি ঘটলেও শুক্রবারই এই ঘটনার খবর প্রকাশ্যে এসেছে।

এ বিষয়ে পঞ্জাব পুলিশের এক আধিকারিক জানান, মঙ্গলবার রাতভর গণলালসার শিকার হন ওই যুবতী। যৌন নিগ্রহের অভিযোগে ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

   আরও পড়ুন: ফের উত্তপ্ত সীমান্ত, সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান, শহিদ এক জওয়ান

নির্যাতিতা ওই যুবতী অভিযোগপত্রে জানান, অমৃতসরের এক গুরুদ্বারে শ্রদ্ধা জানাতে ফাজিলকা থেকে তিনি একাই এসেছিলেন গত মঙ্গলবার। গুরুদ্বারে এক যুবকের সঙ্গে তাঁর আলাপ হয়। ওই যুবক নিজে থেকেই এগিয়ে এসে আলাপ করেন। যুবতীকে তাঁর বাড়িতে নিয়ে যান। ধর্ষিতার বয়ান অনুযায়ী, অভিযুক্ত আরও পাঁচ বন্ধুকে বাড়িতে ডেকে নেন। পরিবারের আর কেউ বাড়িতে ছিল না। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোররাত পর্যন্ত পালাক্রমে তাঁকে ধর্ষণ করা হয়েছে।

বুধবার সকালে শহরের উপকণ্ঠে তাঁকে ছেড়ে দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। ওই রাতেই তিনি থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। অমৃতসর পুলিশের পদস্থ এক কর্তা জানান, এই ঘটনায় এফআইআরে ছয় অভিযুক্তের কথা বলা হয়েছে। পুলিশ ইতিমধ্যে মূল অভিযুক্ত হিসেবে যুগরাজ সিংকে শনাক্ত করতে পেরেছে। দু’জনকে গ্রেফতারও করা হয়েছে। বাকি চার জন গা-ঢাকা দিয়েছে। তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Related Articles

Back to top button
Close