fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেললাইনে যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য দুর্গাপুরে

নিজস্ব সংবাদদাতা দুর্গাপুর: রেললাইনে যুবকের রক্তাক্ত  মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরে। রবিবার ঘটনাটি ঘটেছে দুর্গাপুর মায়াবাজার এলাকায়। খুনের অভিযোগ তুলেছে মৃতের পরিবারের। পুলিশ সুত্রে জানা গেছে, মৃতের নাম সিন্টু সিং (২৪)। মায়াবাজার বিজয়নগরের বাসিন্দা। পেশায় পরিবহন সংস্থার সঙ্গে যুক্ত।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবক ছাঁট লোহা কারবারির সাথে যুক্ত ছিলেন।

রাতুরিয়া-অঙ্গদপুর শিল্প তালুকে কলকারখানার যন্ত্রাংশ চুরির ঘটনায় অভিযুক্ত ছিলো। দুর্গাপুর ও কোকওভেন থানায় একাধিক চুরির মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। প্রায় তিন মাস আগে পুলিশ তাকে লোহার যন্ত্রাংশ চুরির দায়ে গ্রেফতারও করেছিল।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত্রে বাড়ি থেকে বেরিয়েছিল সিন্টু। তারপর থেকে নিখোঁজ ছিলো সে। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও ওইদিন রাত্রে তার কোনও খোঁজ পাইনি। রবিবার ভোর ৫ টা নাগাদ স্থানীয় বাসিন্দারা মায়াবাজার রেলগেটের কাছে তার মৃতদেহ দেখতে পায়। এবং পরিবারের লোকজন ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে, ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও রেল পুলিশ মৃতের দাদা সমীর সিং বলেন, ভাই রাতে বাড়ির বাইরে যায় না। এদিন রাতে হঠাৎই সে কোথাই চলে গেলো বুঝতে পারছিনা। ট্রেনের ধাক্কায় মৃত্যুু হয়নি। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
তার মোবাইল ফোন থেকে জানা যেতে পারে শেষ কার সঙ্গে যোগাযোগ হয়েছিলো। সঠিকভাবে তদন্ত হলে বিষয়টি পরিষ্কার হবে।” মৃতের বাবা শিবু সিং বলেন, “ছেলেকে কেউ খুন করেছে বলে মনে করছি। তার পরনে জামাকাপড় দেখে বোঝা যাচ্ছে ট্রেনের ধাক্কায় তার মৃত্যুু হয়নি। তবে ছেলের কোনও শত্রু ছিলো না।” অন্ডাল রেলপুলিশ বলেন, প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে ট্রেনের ধাক্কায় মৃত্যুু হয়েছে। পরিবারের লোকজন এখনও কোনও অভিযোগ দায়ের করেনি। ঘটনার তদন্ত করা হচ্ছে।”

Related Articles

Back to top button
Close