fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে ভাতারে আত্মঘাতী কিশোর

দিব্যেন্দু রায়, ভাতার, ১৭ জুলাই: প্রেমের সম্পর্কের টানাপোড়েনের জেরে ভাতারে আত্মঘাতী হল এক কিশোর। মৃত কিশোরের নাম লক্ষন দাস(১৭)। তার বাড়ি ভাতার থানার বেলেণ্ডা গ্রামে। শুক্রবার সকালে কিশোরের শোবার ঘর থেকে তার ঝুলন্ত দেহটি উদ্ধার হয়। দেহটি ময়নাতদন্তের জন্য বর্ধমানে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, বেলেন্ডা গ্রামের দাসপাড়ার বাসিন্দা লক্ষন দাস লরির খালাসির কাজ করত। সে বাবা-মায়ের একমাত্র সন্তান৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে বাবা-মায়ের সঙ্গে এক সাথে খাওয়া দাওয়া করে লক্ষন। খাওয়া শেষে লক্ষন নিজের ঘরে শুতে চলে যায়। নিজের ঘরে যাওয়ার পর গভীর রাত পর্যন্ত ফোনে কারও সাথে  কথা বলছিল বলে জানায় পরিবারের লোক।

লক্ষনের বাবা মোহন দাস বলেন, “এদিন সকালে পাড়ার এক যুবকের মোবাইলে এক অজ্ঞাতপরিচয়  মহিলা ফোন করে। মহিলা ওই যুবককে লক্ষণের বাড়িতে গিয়ে তার খোঁজ নিতে বলে। তারপর পাড়ার ওই যুবক আমাদের বাড়িতে এসে বিষয়টি জানালে আমরা লক্ষণের ঘরের সামনে গিয়ে অনেক  ডাকাডাকি করি। শেষে কোনও সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে সিলিং ফ্যানে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।” তাঁর দাবি, প্রেমের সম্পর্কের টানাপোড়েনর জেরেই লক্ষন আত্মঘাতী হয়েছে ।

জানা গিয়েছে,পরিবারের পক্ষ থেকে ওই অজ্ঞাতপরিচয় মহিলার মোবাইল নম্বর পুলিশকে দেওয়া হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close