fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চিনা দ্রব্য বয়কট, ভারতীয় শহিদদের সম্মান, ও আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্যে যুব মোর্চার মিছিল মেচেদায়

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: শহিদ মাতঙ্গিনী ব্লকের মণ্ডল কমিটির উদ্যোগে ভারতীয় জনতা পার্টির অন্যতম সংগঠন যুব মোর্চার ডাকে মিছিলে অগণিত মানুষের ভিড় লক্ষ্য করা গেল মেচেদাতে শহিদদের সম্মান জানানোর লক্ষ্যে।

 

 

ভারতীয় জওয়ান শহিদের ঘটনাকে সামনে রেখে মেচেদা শহরজুড়ে যুবদের কন্ঠে ধ্বনিত হল মোদিজীর আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্যে আমাদেরকে এগিয়ে যেতে হবে। মেচেদা স্টেট ব্যাংক থেকে মিছিল যত কেন্দ্রীয় বাস স্ট্যান্ডের দিকে গিয়েছে, মিছিলের পরিধি তত বৃদ্ধি পেয়েছে। সেই সঙ্গে যুবদের কন্ঠে বারবার ধ্বনিত হতে শোনা গেছে শহীদদের প্রতি চীনা জওয়ানরা যেভাবে অকথ্য আচরণ করেছেন তার ইঞ্চিতে ইঞ্চিতে প্রতিশোধ নিতে হবে। মিছিল যখন কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে যায় চীনা প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে।

 

 

যুবকদের কন্ঠে ধ্বনিত হতে থাকে চিনা দ্রব্য আজ থেকে বন্ধ করতে হবে। ধ্বনিত হতে থাকে মোদিজীর যে ভারত গড়ার স্বপ্ন তাকে বাস্তবায়ন করতে হবে। মানুষের মিছিল যখন চৌমাথা মোড়ে পৌঁছায় সেখানে কুড়িজন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে কুড়িটি মোমবাতি জালানো হয়।

 

 

 

মিছিলে নেতৃত্ব দেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি জেলার যুব সম্পাদক রাজু সামন্ত, শহীদ মাতঙ্গিনী ১ মন্ডলের যুব সভাপতি সৈকত দোলুই,সাধারণ সম্পাদক সুতপা ভৌমিক,মানস জানা সহ অনেকেই এক সাক্ষাৎকারে নারায়ণ চন্দ্র মাইতি বলেন আজকের এই মিছিলের মধ্য দিয়ে এটাই প্রমাণ পাওয়া গেল মানুষ মোদিজীর যে ভারত গড়ার স্বপ্ন দেখছে তাকে পূরণ করার জন্য সাধারণ মানুষ আগ্রহ ভরে রয়েছে। তার বাস্তব রূপ পেয়েছে বলেই কাঁধে কাঁধ মিলিয়ে ভারতীয় সৈন্যরা তার যোগ্য জবাব দিতে পেরেছে। আর সেই যোগ্য জবাব এর জন্যেই তাদেরকে কুর্নিশ।

 

 

অন্যদিকে চিনা দ্রব্য বর্জন, ও শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানাল কোলাঘাট ব্লকের দেউলিয়া বাজারে বিজেপি কর্মীরা। শহীদদের মালা পরিয়ে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। উপস্থিত কর্মীরা শ্লোগান দিতে থাকে চিনা দ্রব্য বর্জন করতে হবে। উপস্থিত ছিলেন জেলা বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক, জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি শেখ সাদ্দাম হোসেন, কোলাঘাট মন্ডল ৩ এর সাধারণ সম্পাদক নবকুমার ভক্তা প্রমূখ নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close