fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

চিনা আগ্রাসনের প্রতিবাদে জোম্যাটো ডেলিভারি বয়দের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সীমান্তে চিনা আগ্রাসনের প্রতিবাদে এবার সরব হল বেহালা জোম্যাটো ডেলিভারি বয়। শনিবার সকালে বেহালা অঞ্চলে জোম্যাটো কর্মরত কয়েকশো ডেলিভারি বয় চাকরি থেকে রিজাইন করার সিদ্ধান্ত নেয়। সেই সঙ্গে চিনা আগ্রাসনের প্রতিবাদে সোচ্চার হয়ে বিক্ষোভ দেখিয়ে শ্লোগান দিতে থাকে। একই সঙ্গে প্রতিবাদে নিজেদের গা থেকে জোম্যাটো লেখা গেঞ্জি খুলে তা পুড়িয়ে দেয়। যদিও অনেকেই বাড়িতে একমাত্র উপার্জনকারী।

আরও পড়ুন: আমেরিকা, ব্রাজিল ও রাশিয়ার ভ্রমণকারীদের ভিসা দেবে না ইইউ

কিন্তু তা সত্ত্বেও তারা দেশের স্বার্থে নিজেদের চাকরি বিসর্জন দিল। তাদের দাবি আমাদের ঘাম ঝরানো পয়সা যাচ্ছে চিনে। যে চিন আমাদের সেনার রক্ত ঝড়িয়েছে। তাই আমরা প্রতিবাদে চিনাদেরকে বয়কট করছি। আমাদের দেশের সেনার রক্ত মানে দেশের রক্ত। যে দেশ আমাদের দেশের রক্ত ঝড়িয়েছে তাদের সম্পূর্ণ বয়কট করতে চাই।

অফিস টাইমে বেহালা মেইন রোডের ওপর এ ধরণের কর্মকান্ড দেখে অনেকেই হতবাক। কিন্তু জাতীয়তাবাদের প্রশ্নে সকলেই প্রায় এক মত। চিনাদের সঙ্গে কোনও আপোস নয়। ওরা আমাদের দেশের ওপর কাপুরুষের মত আক্রমণ শানিয়েছে। দেশের মানুষের ভরসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতবর্ষ যে নব্য রূপ ধারণ করেছে। তাতে আগামী দিনে ভারত এর যোগ্য জবাব দেবে চিনকে।

Related Articles

Back to top button
Close